ভালোবাসার নেশা
- শাহাদাত হোসেন রাতুল ২৮-০৪-২০২৪

কি নেশায় আমাকে ধরেছে বলনা
মদের নেশা এর কাছে কিছুই না
ভালবাসার নেশা এতটা তীব্র জানা ছিলনা
মনে হয় এ ঘোর কিছুতে কাটতে চায়না

তুমি ভালবাসার নেশা
ধরিয়ে দিয়েছ আমাকে
চব্বিস ঘণ্টাই বিভোর থাকি
আমি তোমাতেই

সবাই বলে মদের নেশায়
তারা হয় কাবু
আমি বলি মদের নেশা
করো কেন শুধু

ভালবাসার নেশায় পরো
উঠতে পারবে না
অন্য কোন নেশা তোমার
আর ধরবে না

ভালবাসার নেশায় ডুবে
থাকতে চাই সারাজীবন
এ নেশায় ডুবে আমার
হলে হোক মরন !!

একজন কলম যোদ্ধা (রাতুল)
মোবাইল: ০১৬৭০৪৯৫৩৬০
ইমেল: shahadat.hossaiin@gmail.com

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।